Header Ads

Poem - When I Need You, Poet - Zezabek MarhMark (Philippines), Bengali Translation: Md Ejaj Ahamed (India)



When I Need You

Zezabek MarhMark (Philippines)


When I need you 

I just close 

My eyes 

Imagine the

Happy moment 

When we chat each other, then.


When I need you

Just Imagine your

Always with me

Hanging around

In chat, love we found

And enjoy up to late hour. 


When I need I pretend 

You are still with me.

Distance is not a hindrance

Cellphone is our entrance 

To have fun with each other

And sharing things in chat together. 


Copyright ©️ Reserved 

Zezabek MarhMark Philippines




যখন আমার তোমাকে প্রয়োজন

জেজাবেক মার্থমার্ক (ফিলিপাইনস)

অনুবাদ: মোঃ ইজাজ আহামেদ (ভারত)


 যখন আমার তোমাকে প্রয়োজন 

 আমি শুধু বন্ধ করি

 আমার নয়ন

 কল্পনা করো 

 আনন্দের মুহূর্ত 

 আমরা যখন একে অপরের সাথে খোশগল্প করি, তখন।


 যখন আমার তোমাকে প্রয়োজন

 শুধু তোমার কল্পনা

 সবসময় আমার সাথে

 চারিদিকে ঝুলছে

 আড্ডায়, প্রেম আমরা পেয়েছি

 এবং বিলম্ব সময় পর্যন্ত উপভোগ করো 


 যখন আমার দরকার তখন আমি ভান করি 

 এখনো আমার সাথে আছো তুমি।

 কোনো বাধা নয় ব্যবধান

 সেলফোন আমাদের প্রবেশদ্বার 

 একে অপরের সাথে মজা করা

 এবং একসাথে আড্ডায় জিনিস শেয়ার করা।


 

 

*এই কবিতাটি ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করা হয়েছে মোঃ ইজাজ আহামেদ - এর দ্বারা অরঙ্গাবাদ, মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, ভারত থেকে।

This poem has been translated into Bengali from English by Md Ejaj A

hamed from Aurangabad, Murshidabad, West Bengal, India)*

No comments

Powered by Blogger.